আলেকজান্ডার ইমেলিয়ানেঙ্কো কি ইসলাম গ্রহণ করেছিলেন? খাবিব নুরমাগোমেদভ নিজেকে সেরা যোদ্ধা বলেছেন এবং কনর 16 মে মাইকেল চ্যান্ডলারের সাথে লড়াই করবেন

সম্ভবত ভবিষ্যতে, আলেকজান্ডার ইমেলিয়ানেঙ্কো এখনও ইসলাম গ্রহণ করবেন এবং ইনস্টাগ্রামে তার উচ্চারিত বক্তব্য বাস্তবে পরিণত হবে। এই নিবন্ধে কনর ম্যাকগ্রেগর এবং মাইকেল চ্যান্ডলারের মধ্যে লড়াই এবং খাবিব নুরমাগোমেডভের সাথে একটি সাক্ষাৎকারের তথ্যও থাকবে।

আলেকজান্ডার ইমেলিয়ানেঙ্কো ইসলাম গ্রহণ করেন

ইমেলিয়ানেঙ্কো ইঙ্গুশেটিয়াতে ইসলাম ধর্মে রূপান্তরিত হয়েছিল, এটি এত জোরে নাম দিয়ে যে খবরটি এখন সামাজিক নেটওয়ার্কগুলিতে ব্যাপকভাবে আলোচিত হচ্ছে এবং আলেকজান্ডার নিজেই তার ঠিকানায় এর ইঙ্গিত দিয়েছেন। ইঙ্গুশেটিয়ায় চিকিৎসার আগে যা ছিল তার তুলনায় আলেকজান্ডারের ফর্ম অনেক ভালো হয়েছে; তাকে সেখানে একটি মুসলিম পুনর্বাসন কেন্দ্রে মদ্যপানের জন্য চিকিৎসা করা হচ্ছে। ঠিক আছে, ইসলাম গ্রহণের পরবর্তী সংবাদটি কেবল একটি চাঞ্চল্য সৃষ্টি করেছিল।

অনেক লোক লক্ষ্য করেছেন যে সাশা সুসজ্জিত, তার দাড়ি যেমন হওয়া উচিত, তার গোঁফ সরানো হয়েছে এবং এই ফটোতে অপ্রয়োজনীয় একমাত্র জিনিসটি হ'ল তার পুরানো ট্যাটু। আলেকজান্ডার নিজেই তার টেলিগ্রামে এই শব্দগুলি রেখেছিলেন:

"আমি অতীত থেকে সিদ্ধান্ত নিয়েছি যে আমার ভবিষ্যত মুসলিম," আলেকজান্ডার উত্তর দিয়েছিলেন।

এখন মন্তব্যে উল্লাস করছেন মুসলমানরা।

এটা বোঝা গুরুত্বপূর্ণ যে আলেকজান্ডার নিজেই সরাসরি কথায় বলেননি যে তিনি ইসলাম গ্রহণ করেছেন, তবে কেবল এই ছবিটি তুলেছেন, সম্ভবত তিনি এটি পরীক্ষা করছেন এবং দর্শকদের ইসলামে যোগদানের জন্য প্রস্তুত করছেন। সাধারণভাবে, সময় বলবে, তবে বিবৃতিটি জোরে।

লড়বেন কনর ম্যাকগ্রেগর

কনর ম্যাকগ্রেগর অবশেষে 16 ডিসেম্বর লাস ভেগাসে ইউএফসি 296 টুর্নামেন্টে মাইকেল চ্যান্ডলারের বিরুদ্ধে লড়াইয়ের তারিখ ঘোষণা করেছেন। এই টুর্নামেন্টের কার্ডগুলি এখনও সম্পূর্ণ খালি এবং কে কার সাথে লড়াই করবে তা অজানা, তবে সম্ভবত ম্যাকগ্রেগর নেতৃত্ব দেবেন। এই টুর্নামেন্ট, কিন্তু এখন রাশিয়ান এমএমএ উড়িয়ে যা খবর

সাক্ষাৎকার সম্পর্কে কামিল গাদঝিয়েভ এবং খাবিব নুরমাগোমেদভ

কামিল গাদঝিয়েভ একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে খাবিবের কথার প্রতিক্রিয়া জানিয়েছিলেন যখন খাবিব বলেছিলেন যে এমনকি তিনি যে কাউকে ভেঙে ফেলতে পারেন। এবং কয়েক দিন আগে খাবিব ম্যাচ শুরুর আগে একটি বড় সাক্ষাত্কার দিয়েছিলেন, কয়েক দিন আগে খাবিব লাস ভেগাসে একটি বড় সাক্ষাত্কার দিয়েছিলেন যেখানে তিনি বলেছিলেন যে প্রায় 3 বছর আগে অবসর নেওয়া সত্ত্বেও তিনি এখনও আছেন। এমন অবস্থায় যে সে যে কোনো যোদ্ধাকে হারাতে পারে। খাবিবের বন্ধু কামিল গাদঝিয়েভ এই জাতীয় বিবৃতি সম্পর্কে কথা বলেছিলেন, তিনি বয়স্ক নন, তিনি মাত্র 34 বছর বয়সী, নীতিগতভাবে, তিনি তার সাথে লড়াই করতে রাজি হন, যদি তিনি এখন তার ওজন ক্রমানুসারে পেতেন এবং প্রশিক্ষণ দেন।

পর্যালোচনা

  • দারিয়া
    31.08.2023 21: 48

    এটা খুবই চমৎকার যে চ্যাটে তারকাদের জগতের খবর রয়েছে, এবং শুধুমাত্র ই-স্পোর্টস এবং অনলাইন ক্যাসিনোর খবর নয়!

  • উয়াআ
    31.08.2023 17: 47

    ইমেলিয়ানেঙ্কো খুব ভাল যোদ্ধা, এবং যদি তিনি আকারে পান তবে তিনি জিততে পারেন

  • প্রোস্টুন
    31.08.2023 17: 46

    খাবিব প্রকৃতপক্ষে তার ওজন শ্রেণীতে একজন শক্তিশালী যোদ্ধা, কিন্তু আমি মনে করি না যে সে কোন যোদ্ধাকে পরাজিত করতে পারে, বিশেষ করে যদি মুষ্টিযুদ্ধ হয় তবে সে শুধুমাত্র কুস্তিতে শক্তিশালী

  • গালিনা
    31.08.2023 16: 46

    শীতল পণ সাইট, সবকিছু খুব সুবিধাজনক, খবর তাজা. গেমগুলি আকর্ষণীয়!