টেলিগ্রামে শীর্ষ ক্যাপার - খেলার পূর্বাভাসের বাস্তব পর্যালোচনা

টেলিগ্রামে যাচাইকৃত শীর্ষ 4 ক্যাপার: স্পোর্টস বেটিং এর পরিসংখ্যান এবং পর্যালোচনা

আরও বেশি সংখ্যক লোক বাজিতে বিনিয়োগ করতে চায়, কিন্তু যেহেতু 99% খেলাধুলা সম্পর্কে কিছুই বোঝে না, তাই তারা একজন পূর্বাভাসক খুঁজতে শুরু করে এবং এখানে আপনাকে সতর্ক থাকতে হবে - বাজারে প্রচুর সংখ্যক স্ক্যামার রয়েছে। নিবন্ধটি টেলিগ্রামে যাচাইকৃত ক্যাপারদের শীর্ষ তালিকা এবং ক্রীড়া ইভেন্টের একটি কার্যকর পূর্বাভাসক বেছে নেওয়ার মানদণ্ড বিবেচনা করবে। 

স্পোর্টস বেটিং এ স্ক্যামারদের এড়াতে কিভাবে?

প্রধান সমস্যা হল যে শুধুমাত্র কিছু লোক সততার সাথে কাজ করে, এবং পূর্বাভাস সহ প্রায় সমস্ত পোর্টাল নতুনদের জন্য ডিজাইন করা হয়েছে (এটি তাদের পক্ষে জিনিসগুলি স্ক্রু করা সহজ)। বিবাহবিচ্ছেদের কয়েকটি সাধারণ পদ্ধতি রয়েছে:

1. ফিক্সড মিল:

  • পরিশোধিত পূর্বাভাস 90-100% উত্তরণ সহ - তারা কেবল বাতাস বিক্রি করে, অনলাইনে একটি চুক্তি কেনা অসম্ভব;
  • বিনামূল্যে বাজি - এখানে দুটি বিকল্প রয়েছে: 1. প্রথমে তারা পোস্টটি প্রকাশ করে, তারপরে তারা এটি সংশোধন করে এবং তারপরে বিজ্ঞাপন কিনে। 2. তারা আপনাকে অস্তিত্বহীন বুকমেকারদের কাছে প্রলুব্ধ করে যেখানে কোনও প্রত্যাহার নেই।

2. বুকমেকারের অফিসে একটি অ্যাকাউন্টের প্রচার:

  • ক্লায়েন্টের অ্যাকাউন্টে - তারা সত্যিই এটি প্রচার করতে পারে, সবকিছু ভাগ্যের উপর নির্ভর করবে, যেহেতু ঝুঁকি ছাড়াই ব্যাঙ্কে 500-1000% করা অবাস্তব;
  • পূর্বাভাসের অ্যাকাউন্টে - এই ক্ষেত্রে, কেউ বাজি করে না; প্রথমে তারা অতিরিক্ত অর্থ প্রদানের দাবি করে এবং তারপরে তাদের ব্লক করে।

গুরুত্বপূর্ণ ! ক্ষতির ক্ষেত্রে অর্থ ফেরত দেওয়ার বিভিন্ন গ্যারান্টি এবং প্রতিশ্রুতিকে গুরুত্ব সহকারে নেওয়া উচিত নয় - আপনি যদি হারান তবে কেউ আমানত ফেরত দেবে না।

টেলিগ্রামে সেরা 4 স্পোর্টস ক্যাপার 

একটি দীর্ঘ বিশ্লেষণ এবং অখণ্ডতা পরীক্ষা করার পর, আমরা টেলিগ্রামে চারটি সেরা চ্যানেল সনাক্ত করতে সক্ষম হয়েছি:

  1. টেলিগ্রাম চ্যানেল কন্ট্রোল বাজি Artur Kuritsky এর অন্তর্গত. আরও তথ্য এবং প্রকল্প - https://t.me/+mLGRFq3AvPMwZjEy
    চ্যানেলের সুবিধা:
    1. পরিচয় গোপন করা হয় না
    2. ভিআইপি-তে ট্রায়াল অ্যাক্সেস
    3.অন্যান্য ক্যাপারদের কোন বিজ্ঞাপন নেই
    4.কোন বিজ্ঞাপন বুকমেকার নেই
    5.ভিআইপি চ্যানেলের জন্য বিস্তারিত ভিডিও পরিসংখ্যান
    6. উচ্চ মতভেদ
    7. ভিআইপি চ্যানেলের জন্য অনুগত মূল্য

2. ফ্যাট ক্যাপার টনি। সম্পদের প্রতিনিধিরা একটি যাচাইকারীর সাথে বেশ কয়েকটি চেক পাস করেছে, 2% এ ফ্ল্যাট খেলবে এবং একটি ব্যক্তিগত চ্যাট থেকে বিনামূল্যের পূর্বাভাস পাঠাবে। বিশ্লেষকরাও তাদের পরিসংখ্যান রাখেন। শ্রোতারা অত্যন্ত সক্রিয় (পোস্টগুলি প্রচুর ভিউ পায়)।

3. নিয়ন পণ। গ্রাহকদের বিভিন্ন খেলার জন্য বিনামূল্যের পূর্বাভাস দেওয়া হয়: ফুটবল, টেনিস, বেসবল, হকি। গেমের জন্য নিরাপদ ফ্ল্যাট 3% কৌশল বেছে নেওয়া হয়েছিল। সংস্থানটি বেশ কয়েকটি স্বাধীন সাইটের "যাচাইকৃত" তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। সাবস্ক্রিপশনের হার সাশ্রয়ী মূল্যের।

4. GameSport.BET | আপনার বিজয়ের পরীক্ষাগার. বিশ্লেষকরা eSports ইভেন্ট বিশ্লেষণে বিশেষজ্ঞ। গ্রাহকদের জন্য চলমান প্রচার রয়েছে, যেখানে একটি সাপ্তাহিক সাবস্ক্রিপশন মাত্র 1 রুবেলে কেনা যাবে।

পর্যালোচনা করা সমস্ত প্রকল্পে কোনও প্রতারণামূলক পরিষেবা নেই এবং ব্যবহারকারীদের জয় ও লাভের অসম্ভব গ্যারান্টি দেওয়া হয় না।

টেলিগ্রামে চ্যানেল থেকে শীর্ষ ক্যাপারদের পর্যালোচনা 

টেলিগ্রাম চ্যানেল নিয়ন বেটিগ, ফ্যাট ক্যাপার এবং গেমস্পোর্ট.বিইটি সম্পর্কে পর্যালোচনাগুলি অনেক বিষয়ভিত্তিক পোর্টাল এবং ফোরামে পাওয়া যাবে। ক্লোজড মেলিংয়ে সমস্ত অংশগ্রহণকারী নিশ্চিত করে যে পরিসংখ্যানগুলি বাস্তব (সহগগুলি বাস্তবতার সাথে মিলে যায়, এবং সমস্ত বিয়োগ সাধারণ প্রতিবেদনে অন্তর্ভুক্ত করা হয়), উদাহরণ:

উপসংহার

বিশ্লেষণাত্মক সম্প্রদায়গুলি দেখার সময়, আপনার সর্বদা পরিসংখ্যান এবং গ্যারান্টিগুলির বাস্তবতার দিকে নজর দেওয়া উচিত, যেহেতু কখনও কখনও তারা প্রাথমিকভাবে অসম্ভব প্রতিশ্রুতি দেয়। শীর্ষ 3 টেলিগ্রাম ক্যাপাররা উপযুক্ত চ্যানেল উপস্থাপন করেছে যা স্পোর্টস বেটিংয়ে নতুন এবং অভিজ্ঞ বিনিয়োগকারী উভয়ের জন্যই কার্যকর হতে পারে।

পর্যালোচনা

  • অ্যান্ড্রু
    28.09.2023 09: 55

    1win আমি এই কোম্পানি পছন্দ

  • মাশা
    25.09.2023 08: 11

    সরল প্লেয়ার সেটিংস টপ ডাউনলোড!

  • আইরিন
    03.09.2023 11: 46

    1win হল সেরা কোম্পানি৷ সেরা ক্যাসিনো গেম৷

  • দারিয়া
    28.08.2023 21: 15

    নিবন্ধটি আপনাকে বাজির বিশ্ব বুঝতে সাহায্য করে, আপনি যদি এটি সম্পর্কে কিছু না বোঝেন তবে আমি এটি পড়ার সুপারিশ করছি!!!

  • মোহাম্মদ আলী
    19.08.2023 17: 44

    এই নিবন্ধে আপনি বাজি সম্পর্কে চ্যানেল খুঁজে পেতে পারেন.

  • লর্ডিক
    18.08.2023 18: 27

    সর্বদা হিসাবে 1 ভিন শীর্ষ