"যে লুকিয়ে রাখে নি, এটা আমার দোষ নয়" - ইয়েগোর ক্রিড এসটিএস-এ "লুকান এবং সন্ধান করুন" শোতে ডিজিউবাকে একটি ট্র্যাশ ক্যানের মধ্যে খুঁজে পেয়েছিল

বিখ্যাত রাশিয়ান ফুটবল খেলোয়াড় আর্টেম ডিজিউবা 18 ফেব্রুয়ারী, 2024-এ সংঘটিত STS-এর জনপ্রিয় শো "লুকান এবং সন্ধান করুন"-এ ইয়েগর ক্রিড থেকে ট্র্যাশ ক্যানে লুকিয়ে রাখা হয়েছিল।

ট্র্যাশ এবং মানুষ

প্যাকেজ

ব্যক্তিটি

অংশগ্রহণকারী শোয়ের প্রথম পর্বে লাঠি হাতে নিয়েছিল, যেখানে তাকে ইয়েগর ক্রিড থেকে লুকিয়ে থাকতে হয়েছিল। পর্বটি সেন্ট পিটার্সবার্গের পরিত্যক্ত নাবিকদের প্রাসাদ সংস্কৃতিতে রেকর্ড করা হয়েছিল।

ডিজিউবা ভেবেছিলেন যে ইয়েগর ক্রিড ট্র্যাশ ক্যানের দিকে তাকাবে না, যেহেতু তাকে একটি প্রেমময়, দয়ালু এবং ভদ্র ছেলে হিসাবে বিবেচনা করা হয় যে তার হাত নোংরা করতে চায় না। এবং সে জেতার জন্য যে কোনো কিছু করতে প্রস্তুত।” ফলস্বরূপ, গায়ক নির্দিষ্ট সময়ে খেলোয়াড় খুঁজে পেয়েছেন।

ফুটবল খেলোয়াড়ের কথা মনে করিয়ে দেওয়া যাক এই মৌসুমে ৩৫ বছর বয়সী লোকোমোটিভ মস্কোর স্ট্রাইকার আর্টেম ডিজিউবা দলের হয়ে ২০টি ম্যাচ খেলেছেন। রাশিয়ান এই ফুটবলার চারটি গোল করেছেন এবং চারটি অ্যাসিস্ট করেছেন। রাশিয়ান স্ট্রাইকার 35 সাল থেকে লোকোমোটিভের হয়ে খেলছেন। ক্লাবের সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে চলতি মৌসুমের শেষে।

পর্যালোচনা