NCSoft ন্যায্য বাণিজ্য লঙ্ঘন করেছে এবং তদন্তাধীন

ই-কমার্স লঙ্ঘনের তদন্ত শুরু করে ফেয়ার ট্রেড কমিশন দক্ষিণ কোরিয়ার NCSoft অফিসে অভিযান চালায়। তদন্তে কোম্পানির বিভিন্ন বিভাগ জড়িত। আমাদের নিবন্ধে আপনি সমস্যাটির সমাধান এবং কোম্পানির বিরুদ্ধে ক্লাস অ্যাকশন মামলা সম্পর্কে আরও শিখবেন।

নির্মাণ

এনসিএসফ্ট অ্যাকশনে তদন্ত: কারণ এবং পরিণতি

এনসিসফ্ট নিজেকে দক্ষিণ কোরিয়ার ফেয়ার ট্রেড কমিশনের কর্মকর্তাদের দ্বারা বেষ্টিত দেখতে পায় এবং ফোকাস কোনো আর্থিক অসঙ্গতির দিকে নয়। সরকারী কর্মকর্তাদের সফরের কারণটি একটি দুর্দান্ত তদন্তের সাথে সম্পর্কিত যা ব্যবসার উন্নয়ন, প্রকাশনা বিভাগ এবং এমনকি মানবসম্পদ বিভাগ সহ কোম্পানির বিভিন্ন বিভাগে বিস্তৃত।

ইলেকট্রনিক কমার্স NCSoft আইন লঙ্ঘন

তদন্তের বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি, তবে স্থানীয় মিডিয়া অনুসারে, এটি ই-কমার্স আইন লঙ্ঘনের সাথে সম্পর্কিত। বিশেষত, লঙ্ঘনের সাথে গেম স্টোরে আইটেম পাওয়ার সম্ভাবনা সম্পর্কে তথ্য প্রকাশ করতে ব্যর্থ হওয়া এবং খেলোয়াড়দের প্রভাবিত করার জন্য গেমগুলিতে অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট ব্যবহার করা জড়িত। শেষ দিকটি বিশেষভাবে আকর্ষণীয় হতে দেখা যাচ্ছে। আপনি হয়তো জানেন, ফ্রি-টু-প্লে MMO গেমগুলিতে "শীর্ষ দাতা" নামে পরিচিত একদল খেলোয়াড় আছে যারা গেমগুলিতে উল্লেখযোগ্য প্রভাব বিস্তার করে এবং সার্ভারে খেলোয়াড়ের আচরণকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করতে সক্ষম হয়।

একটি ভবনের পটভূমির বিরুদ্ধে একটি তলোয়ার হাতে মানুষ

NCSoft এর বিরুদ্ধে ক্লাস অ্যাকশন

সুতরাং, একদল খেলোয়াড়, গেমারদের অ্যাসোসিয়েশনের সমর্থনে, NCSoft-এর বিরুদ্ধে একটি ক্লাস অ্যাকশন মামলা দায়ের করেছে, যেখানে বলা হয়েছে যে প্রশাসকরা কৃত্রিমভাবে এমন অ্যাকাউন্ট তৈরি করেছেন যা "শীর্ষ দাতাদের" নকল করে এবং বিশেষ কর্মচারী বা বিশ্বস্ত ব্যক্তিদের কাছে ইস্যু করেছে। কৃত্রিমভাবে খেলোয়াড়দের প্রভাবিত করার জন্য এবং তাদের গেমে অর্থ বিনিয়োগ করতে উত্সাহিত করার জন্য। এবং এখানে, যেমন তারা বলে, "আচ্ছা, কে ভেবেছিল যে বিনামূল্যে অনুদানের ডাম্পে তারা আপনাকে চামড়া দেওয়ার চেষ্টা করবে," যা, তবে, সম্ভবত তুলনামূলকভাবে সামান্য জরিমানা দিয়ে শেষ হবে, যেমনটি আগে নেক্সন এবং তাদের " অ্যাপল স্টোরি”, যেখানে তারা কেসি কাহ-তে, যেখানে খেলোয়াড়দের কাছে আকর্ষণীয় একটি আইটেম ফেলে দেওয়ার সুযোগ শেষ পর্যন্ত প্রায় শূন্যে নেমে গিয়েছিল, তারা প্রায় 400 মিলিয়ন ডলার উপার্জন করেছিল এবং শেষ পর্যন্ত তারা একটি খুব নগণ্য জরিমানা প্রদান করেছিল, যার পরিমাণ মাত্র দশ। লক্ষ লক্ষ

পর্যালোচনা