বিশ্লেষক: বুকমেকার অফিসের প্রধান ব্যক্তি

#পিপিএস বিশ্লেষণ পেশাদারদের সম্পর্কে কথা বলে।

প্রায় যেকোনো বুকমেকারের অফিসের মস্তিষ্ক বিশ্লেষকদের নিয়ে গঠিত। বিশ্লেষকরা হলেন সেই ব্যক্তিরা যারা একটি লাইন তৈরি করেন, এটি সরান এবং বিপুল পরিমাণ ডেটা নিয়ে কাজ করেন যাতে ইতিমধ্যে বিনিয়োগ করা মার্জিনের সাথে সবচেয়ে প্রতিযোগিতামূলক লাইন তৈরি করা যায়। এই নিবন্ধে, আমরা বুকমেকার ব্যবসার প্রসঙ্গে বিশ্লেষণমূলক কাজের সারমর্ম এবং ধরণ সম্পর্কে আরও বিশদে কথা বলব।

নিশ্চিতভাবে, কম বা বেশি দক্ষ ক্যাপারকে বিশ্লেষক বলা যেতে পারে, তবে এটি সম্পূর্ণ সত্য হবে না। একজন বুকমেকারে কাজ করার জন্য প্রয়োজনীয় একজন পেশাদার বিশ্লেষকের নিম্নলিখিত গুণাবলী থাকতে হবে:

  • একটি গাণিতিক মন আছে;
  • কাজের সারমর্মে মনোনিবেশ করতে সক্ষম হন;
  • এমএস এক্সেল, কনফ্লুয়েন্স, মাইএসকিউএল এবং অন্যান্য সরঞ্জাম সহ বৃহৎ ডেটাবেসগুলির পাশাপাশি নির্দিষ্ট সফ্টওয়্যারগুলির সাথে পেশাদারভাবে কাজ করুন;
  • ক্রমাগত প্রতিযোগীদের লাইন নিরীক্ষণ;
  • অবিলম্বে সহগ সমন্বয়;

প্রকৃতপক্ষে, এই তালিকাটি দীর্ঘ সময়ের জন্য অব্যাহত রাখা যেতে পারে, তবে প্রধান প্রয়োজনীয়তাগুলি উপরে উপস্থাপন করা হয়েছে। এছাড়াও, এটি লক্ষ করা উচিত যে সমস্ত বুকমেকার বিশ্লেষক প্রচলিতভাবে প্রাক-ম্যাচ এবং লাইভ বিভক্ত।

প্রথমগুলি, যেমন আপনি অনুমান করেছেন, ম্যাচের আগে লাইন দিয়ে কাজ করুন। দ্বিতীয় - সম্প্রচারের সময়। লিভারকে আরও পেশাদার হিসাবে বিবেচনা করা হয় কারণ তাদের দায়িত্ব বেশি এবং সিদ্ধান্ত নেওয়ার গতি অনেক বেশি। যাই হোক না কেন, বুকমেকার বিশ্লেষকরা হলেন সেই ব্যক্তি যারা সরাসরি কোম্পানির মুনাফা গঠন করে।

যাইহোক, একজন পেশাদার বিশ্লেষক খুঁজে পাওয়া এত সহজ নয়। একজন ব্যক্তি যদি প্রতিযোগীদের লাইনে কীভাবে দ্রুত "গর্ত" খুঁজে পেতে জানেন, তবে এই বিকৃতিগুলিকে কাজে লাগিয়ে যদি তিনি নিজের জন্য কাজ করতে পারেন তবে কেন তাকে বেতনের জন্য যেতে হবে? অতএব, একজন বুকমেকার বিশ্লেষকের কাজ প্রায় সবসময় ভাল অর্থ প্রদান করা হয়, এবং তারা গুণমান বিশেষজ্ঞদের হারাতে না চেষ্টা করে।

অবশ্যই, এই জাতীয় বিশেষজ্ঞদের একটি বড় কর্মী বজায় রাখা একটি সস্তা কাজ নয়। অতএব, আজ বেশিরভাগ ছোট বুকমেকাররা তৃতীয় পক্ষের বিকাশকারীদের থেকে একটি লাইন কিনতে পছন্দ করেন। বস্তুনিষ্ঠভাবে বলতে গেলে, বর্তমান প্রতিযোগিতামূলক পরিস্থিতিতে, একজন বিশ্লেষকের আলাদা মতামত, এমনকি একজন অত্যন্ত প্রতিভাধরের, কার্যত কোন মূল্য নেই। ডাটাবেস, বিশ্লেষণ এবং সমন্বয়ের সাথে কাজ ক্রমবর্ধমান কৃত্রিম বুদ্ধিমত্তার উপর ছেড়ে দেওয়া হচ্ছে, যা ক্লান্ত হয় না, ভুল করে না এবং অসুস্থ হয় না। মানুষের শক্তি ব্যবহার করে এই ধরনের একটি স্বয়ংক্রিয় প্রবণতার বিরুদ্ধে যাওয়া খুব কঠিন এবং প্রায়শই বেশি ব্যয়বহুল।

এই কারণেই ভবিষ্যতে, প্রায় সমস্ত বুকমেকার ইন্টারেক্টিভ ডেটাবেসে স্যুইচ করবে, যা যদিও তারা আংশিকভাবে মানুষের দ্বারা গঠিত হবে, তবে তা আর প্রতিটি নির্দিষ্ট বুকমেকারের মধ্যে থাকবে না, তবে একটি কেন্দ্রীভূত বিশ্লেষণাত্মক কোরে থাকবে যা সমস্ত আগ্রহীদের কাছে এর সামগ্রী বিতরণ করবে। ক্রেতাদের

পর্যালোচনা