টেলিগ্রামে ক্যাপার্স। টেলিগ্রামে সেরা পূর্বাভাসকারীদের রেটিং

আপনি কিভাবে ক্রীড়া বাজি টাকা উপার্জন করতে পারেন?

আপনি এলোমেলোভাবে খেলাধুলার ইভেন্টগুলিতে বাজি ধরে অর্থ উপার্জন করতে পারেন। সত্য, এটা অসম্ভাব্য যে এই ধরনের আয় স্থায়ী হবে. মাসের শেষ নাগাদ ব্যবহারকারী সম্ভবত শূন্য থাকবে। আপনি যদি পেশাদারদের সহায়তার সুবিধা নেন এবং আপনার নিজস্ব কৌশলের মাধ্যমে চিন্তা করেন তবে আপনার শখ সহজেই স্থায়ী আয়ে পরিণত হতে পারে।

বাজিতে একজন শিক্ষানবিশের জন্য কোথায় শুরু করবেন

প্রথম ধাপ হল একটি বুকমেকার নির্বাচন করা। আপনি শুধুমাত্র লাইসেন্সপ্রাপ্ত বুকমেকারদের মধ্যে অর্থ বাজি রাখতে পারেন। সুবিধা একটি অনুগত বোনাস প্রোগ্রাম হবে. ব্যবহারকারী যদি প্রথম জমার উপর 100% পেতে পারেন, তাহলে আর্থিক ব্যাকলগ বাড়বে। এটি বিভিন্ন কৌশল খেলা সম্ভব করে তোলে।

আরেকটি সুপারিশ হল স্পোর্টস প্রাইভেটরদের সন্ধান করা। এগুলি হল ক্রীড়া বিশেষজ্ঞ যারা আসন্ন ম্যাচগুলির জন্য পূর্বাভাস অধ্যয়ন করে এবং তাদের রায় দেয়। টেলিগ্রাম ক্যাপারগুলির বিশেষ চ্যানেলগুলিতে আপনি অর্থপ্রদানের পূর্বাভাসগুলি খুঁজে পেতে পারেন যা নিশ্চিত করা হয় এবং বাজি ধরার অর্থ উপার্জন করতে সহায়তা করে৷

পেশাদাররাও নিম্নলিখিত সুপারিশ করেন:

  • "আপনার" ক্রীড়া দিক নির্বাচন করুন। আপনি যদি ফর্মুলা 1 সম্পর্কে না জানেন তবে এটিতে অর্থ ব্যয় করার কোন মানে নেই। আপনার যদি টুর্নামেন্টের সারমর্ম, নেতা এবং বহিরাগতদের ধারণা থাকে তবে বাজি বোঝা অনেক সহজ।
  • অর্থ ব্যবস্থাপনা করতে হবে। একটি সর্ব-ইন কৌশল খেলা সবসময় একটি লটারি হয়. জুয়া খেলার জন্য আলাদা পরিমাণ বরাদ্দ করা এবং তাদের অতিক্রম না করা ভাল।
  • সীমা জানুন। যখন জ্যাকপট আঘাতপ্রাপ্ত হয় এবং পছন্দসই জয়লাভ করা হয়, তখন আপনাকে থামতে হবে। বাজিতে, আপনাকে লক্ষ্য এবং উদ্দেশ্য সেট করতে হবে এবং আপনার মাথার উপর দিয়ে লাফানোর চেষ্টা করবেন না।

প্রারম্ভিক bettors পেশাদারদের পরামর্শ সঙ্গে পরিচিত করা উচিত. অভিজ্ঞ খেলোয়াড়রা এমন কৌশলগুলি ব্যবহার করে যা একটি সৌভাগ্যের তরঙ্গে প্রবেশ করা সহজ করে এবং একটি সারিতে বেশ কয়েকটি জয় ছিনিয়ে নেয়।

কীভাবে একটি শখকে আয়ের উত্সে পরিণত করা যায়

প্রথমে আপনার টাকা লাগবে। আপনার যদি বড় বাজেট না থাকে এবং আপনি 1000 রুবেলের বেশি ব্যয় করতে না চান তবে আপনি বিসি প্রশাসনের কাছ থেকে উপহারের সুবিধা নিতে পারেন। অনেক বুকমেকার নতুনদের জন্য ডিপোজিট বোনাস অফার করে, যা তাদের ব্যালেন্স 2-3 গুণ বাড়িয়ে দিতে পারে।

তারপরে আপনি নিম্নলিখিত কৌশলগুলির মধ্যে একটি ব্যবহার করতে পারেন:

  • সমান. মোট ব্যালেন্সের 5-7% এর বেশি নেওয়া হয় না। এই পরিমাণ প্রতিটি ইভেন্টের জন্য বিল করা হয়. একবার জয়ের একটি সিরিজ ঘটলে, ব্যবহারকারী আত্মবিশ্বাসী হতে পারে যে সে শতাংশ বাড়াতে পারে এবং আরও ঝুঁকি নিতে পারে। এই কৌশলটিকে সবচেয়ে নিরাপদ এবং তাই জনপ্রিয় হিসাবে বিবেচনা করা হয়।
  • নির্দিষ্ট শতাংশ। এই কৌশলটি শুধুমাত্র ফ্ল্যাট থেকে আলাদা যে প্লেয়ার এমনকি একটি সফল সিরিজ বাজির সাথেও শতাংশ পরিবর্তন করে না। এই পদ্ধতিটি তাদের জন্য সর্বোত্তম যাদের খেলাধুলার বিনোদনের জন্য প্রচুর অর্থ নেই। এমনকি 100 রুবেল একটি আমানত একটি দীর্ঘ সময়ের জন্য সংরক্ষণ করা যেতে পারে।
  • মার্টিংগেল। এই পরিকল্পনার জন্য একটি আদর্শ কৌশল এবং একটি বিকল্প কৌশল রয়েছে৷ মৌলিক বাজিতে, খেলোয়াড় আগের ক্ষতি পূরণ করতে এবং আর্থিক সুবিধা অর্জনের জন্য প্রতিটি হারানো বাজি যতটা প্রয়োজন ততটা বাড়িয়ে দেয়। অ্যান্টি-মার্টিঙ্গেল-এ, হারের পরে, বাজি কমে যায়, এবং যখন আপনি জিতেন, তখন তা বেড়ে যায়। দ্বিতীয় বিকল্পটি পছন্দনীয় কারণ এতে ন্যূনতম ঝুঁকি জড়িত।
  • পিষে নিন। এই পন্থাটি বোঝায় যে হারার সময়, বাজির পূর্ববর্তী বাজির মান দ্বারা পরবর্তী বাজি বৃদ্ধি করে। উদাহরণস্বরূপ, প্রাথমিক বাজি ছিল 100 রুবেল, যার মানে পরবর্তীটি 200 রুবেলের জন্য তৈরি করা হয়েছে। জেতা ধরা গেলেই শেষ হয়ে যায় সিরিজ। যত ভালো বাজি আর বাড়বে না, তবে 100 রুবেলের অভিহিত মূল্যের সাথে আসল বাজিতে ফিরে আসবে।

প্রচুর অর্থ ব্যয় না করার জন্য, আপনাকে আপনার প্রথম জয়গুলি সম্পূর্ণরূপে প্রত্যাহার করতে হবে না। ভবিষ্যতের বাজির জন্য কিছু তহবিল ছেড়ে দেওয়া ভাল, যা আপনার নিজের ওয়ালেটের বোঝা কমিয়ে দেবে।

পর্যালোচনা