আহা, কি গরম! সেক্সি ফুটবল খেলোয়াড়দের স্ত্রী

#ProstoProSport সংবাদদাতা ফুটবল বিশ্বের সবচেয়ে হটেস্ট WAG সম্পর্কে কথা বলেছেন।

2010 ফুটবল বিশ্বকাপ শুধুমাত্র স্প্যানিশ জাতীয় দলের জয়ের জন্যই নয়, চূড়ান্ত মাঠের চুম্বনের জন্যও স্মরণ করা হয়েছিল। ম্যাচ-পরবর্তী সাক্ষাৎকারের সময় স্প্যানিশ গোলরক্ষক ইকার ক্যাসিলাস তার আবেগ ধরে রাখতে না পেরে মিশ্র অঞ্চলে সাংবাদিককে চুমু দেন। বিশ্বকাপ শুরুর আগেও ইকার স্পেনের এক হট রিপোর্টারের সাথে ডেটিং শুরু করেছিলেন - সারাহ কার্বোনেরো. কিন্তু এই “সাক্ষাৎকার”-এর পরেই গোটা বিশ্ব এই দম্পতিকে নিয়ে কথা বলতে শুরু করে।

Sara-Carbonero08

2010 বিশ্বকাপ আরেকটি দম্পতির হৃদয় একত্রিত করেছিল। কলম্বিয়ান গায়ক শাকিরা আমি ওয়াকা ওয়াকা গানটির জন্য একটি ভিডিও শ্যুট করেছি, বিশ্বকাপের সঙ্গীত। জেরার্ড পিকে সহ অনেক বিখ্যাত ফুটবল খেলোয়াড় এতে অংশ নেন। সেখানে গায়ক এবং ক্রীড়াবিদ দেখা করেছিলেন।

শাকিরা

6 অক্টোবর, 2019-এ PDT দুপুর 1:52-এ শাকিরা (@শাকিরা) দ্বারা শেয়ার করা একটি পোস্ট

আন্তোনেলা রোকুজ্জো মেসির স্ত্রী

এটাই নিয়তি। লিও মেসির আশ্চর্যজনক প্রেমের গল্পটি আপনি কীভাবে ব্যাখ্যা করবেন? কাতালান বার্সেলোনা তারকা তার ভাবী স্ত্রীর সাথে দেখা করেছেন আন্তোনেলা এমনকি শৈশবকালেও। এমনকি লিও তার ফুটবল ক্যারিয়ারের জন্য স্পেনে চলে যাওয়ার বিষয়টিও দম্পতিকে শেষ পর্যন্ত পুনরায় মিলিত হতে বাধা দেয়নি। মেসি, বেশ কয়েকটি মেয়ের সাথে স্বল্পমেয়াদী সম্পর্কের চেষ্টা করার পরে, কেবলমাত্র নিশ্চিত হয়েছিলেন যে তার সত্যিই কাকে প্রয়োজন।

আন্তোনেলা রোকুজ্জো

আন্তোনেলা রোকুজ্জো (@antonelaroccuzzo) দ্বারা 9 অক্টোবর, 2019-এ PDT সকাল 4:38-এ শেয়ার করা একটি পোস্ট

আর্জেন্টিনা থেকে আন্তোনেলাকে নিয়ে গেছেন ফুটবলার। এবং 2012 সালে, মেসি প্রথমবারের মতো বাবা হন। দশ বছরেরও বেশি সময় ডেটিং করার পর লিও তার বান্ধবীকে প্রস্তাব দেন।

আন্তোনেলা রোকুজ্জো

আন্তোনেলা রোকুজ্জো (@antonelaroccuzzo) 17 আগস্ট, 2019-এ বিকাল 5:03pm PDT-এ একটি পোস্ট শেয়ার করেছেন

পোলিশ ফুটবলার রবার্ট লেভান্ডোস্কি তার ভাবী স্ত্রীর সাথে দেখা করেছেন আনা 2007 সালে ফিরে। আনিয়া, একজন পেশাদার কারাতেকা, অ্যাথলেটিক এবং উজ্জ্বল মেয়ে, অবিলম্বে রবার্টের নজরে পড়ে। লোকটির অনুভূতি পারস্পরিক ছিল, ছেলেরা ডেটিং শুরু করেছিল এবং 2013 সালে তারা বিয়ে করেছিল।

বর্তমানে, লেভান্ডোস্কি দম্পতি পোল্যান্ডের সবচেয়ে জনপ্রিয় দম্পতি। রবার্ট বায়ার্নের হয়ে গোল করার সময়, আনা একটি স্বাস্থ্যকর জীবনযাত্রার প্রচার করেন, বই লেখেন এবং কীভাবে ফিট রাখতে হয় তা বলেন।

ভিক্টোরিয়া বেকহ্যাম

রীতির ক্লাসিক। ভিক্টোরিয়া এবং ডেভিড বেকহ্যাম বিশ্বের অন্যতম বিখ্যাত সেলিব্রিটি দম্পতি। তারা 1997 সালে একে অপরের সাথে দেখা করার জন্য যথেষ্ট ভাগ্যবান ছিল। তারপরও, স্পাইস গার্লসের প্রধান গায়ক ভিক্টোরিয়া অ্যাডামস এবং ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার ডেভিড বেকহ্যাম ব্যক্তিগতভাবে খুব জনপ্রিয় ছিলেন। দম্পতি হিসাবে, তাদের খ্যাতি দ্রুত বৃদ্ধি পায়। এটি উভয়ের জন্য একটি সফল ম্যাচ ছিল: ভিকি ক্যারিশম্যাটিক কিন্তু প্রায়শই বিশ্রী ডেভিডকে একটি বাস্তব যৌন প্রতীকে ঢালাই করে। তার জন্য, এই ইউনিয়নটিও একটি বিজয়ী হয়ে উঠেছে - তিনিই সমস্ত "মরিচের দানা" এর মধ্যে একমাত্র যা আজ অবধি জনপ্রিয়।

বিশ্বাস করতে পারছি না আমি আগামীকাল আমার বিউটি ব্র্যান্ড লঞ্চ করছি!! লঞ্চটি আবিষ্কার করতে @victoriabeckhambeauty অনুসরণ করুন বা আগামীকাল লন্ডনের 36 ডোভার স্ট্রিটে পণ্যগুলিকে কাছে থেকে দেখতে যান৷ এই সীমিত সংস্করণ টি-শার্টের সাথে উদযাপন করা হচ্ছে, এখন অনলাইনে Xxxxx চুম্বন #VBDoverSt

ভিক্টোরিয়া বেকহ্যাম (@victoriabeckham) দ্বারা শেয়ার করা একটি পোস্ট 13 সেপ্টেম্বর, 2019-এ PDT সকাল 7:56-এ

জর্জিনা রদ্রিগেজ

জর্জিনা রদ্রিগেজ বিশ্ব ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে দেখা করে একটি সফল জীবনের জন্য তার ভাগ্যবান টিকিট টেনেছেন। প্রদেশের হট স্প্যানিশ মহিলার ভাগ্য তাত্ক্ষণিকভাবে বদলে গেল। জর্জিনা একজন স্বল্প পরিচিত নর্তকী এবং মডেল থেকে স্পেনের অন্যতম জনপ্রিয় মহিলা হয়ে উঠেছেন।

যদিও এই দম্পতির এখনও আনুষ্ঠানিক বিবাহ হয়নি, রদ্রিগেজ একটি শালীন স্ত্রীর জীবনধারা পরিচালনা করেন - তিনি বাচ্চাদের যত্ন নেন (তিনি এবং ক্রিরোর একসাথে একটি সন্তান রয়েছে) এবং তার স্বামীকে প্রতিটি সম্ভাব্য উপায়ে সমর্থন করেন। এবং, ফটো দ্বারা বিচার করে, সুন্দরী তারকা ফুটবল খেলোয়াড়ের পরিবারের সমস্ত সদস্যের সাথে বন্ধুত্ব করেছিল - তার মা, বোন এবং সারোগেট মায়েদের থেকে তার সন্তানদের।

জর্জিনা রদ্রিগেজ

জর্জিনা রদ্রিগেজ (@georginagio) দ্বারা শেয়ার করা একটি পোস্ট 10 সেপ্টেম্বর, 2019-এ PDT সকাল 4:05 এ

যখন স্ট্যান্ড থেকে এই ধরনের সমর্থন থাকে, তখন হেরে যাওয়া ভীতিজনক নয়, এবং জয় দ্বিগুণ আনন্দদায়ক। লোভনীয় সৌন্দর্য মাজদা মাগুই 2012 সাল থেকে, তিনি ফরাসি ক্রিস্টাল প্যালেস ডিফেন্ডার মামাদু সাখোর স্ত্রী।

আমাদের কি আছে?

নাটালিয়া ইগনাশেভিচ

শৈশবে নাটালিয়া ইগনাশেভিচ তিনি ছন্দবদ্ধ জিমন্যাস্টিকসে গুরুতরভাবে জড়িত ছিলেন, পরে টিভিতে এবং অবশ্যই তার পরিবারের জন্য নিজেকে উৎসর্গ করেছিলেন। নাতাশা একটি সাক্ষাত্কারের সময় তার ভবিষ্যতের স্বামী সের্গেই ইগনাশেভিচের সাথে দেখা করেছিলেন।

আমার প্রিয় ছুটির দিন! আমরা সত্যিই স্কুল, আমাদের প্রিয় শিক্ষক, সহপাঠী এবং তাদের অভিভাবকদের মিস করেছি। কিছু লোকের সম্ভবত এটি বিশ্বাস করা কঠিন, তবে এটি কি একেবারে আন্তরিক? Timofey আজ স্পটলাইটে আছে, সে একজন প্রথম গ্রেডার ☝️

নাটালিয়া ইগনাশেভিচ

2শে সেপ্টেম্বর, 2019-এ PDT সকাল 7:43-এ নাটালিয়া ইগনাশেভিচ (@নাটাশেভিচ) দ্বারা শেয়ার করা একটি পোস্ট

ইন্না ঝিরকোভা

ইন্না ঝিরকোভা 2007 সালে ইউরি ঝিরকভের সাথে দেখা হয়েছিল। একটি সুযোগ পরিচিতি মহান ভালবাসা এবং একটি শক্তিশালী পরিবারে পরিণত হয়েছিল। তার যৌবনে, ইন্না মডেলিং ব্যবসায় কাজ করেছিলেন এবং টিভি শোতে অংশ নিয়েছিলেন। এখন তিনি তার পরিবার এবং সন্তানদের সাথে আরও বেশি জড়িত, তবে এখনও প্রকাশ্যে আলোচিত ব্যক্তি রয়েছেন।

গতকাল আমি আমার স্বামীর কাছে টিকিট পেতে এক মিনিটের জন্য থামলাম, আমরা একে অপর থেকে 60 কিলোমিটার দূরে সাইপ্রাসে থাকি... সেখানে যেতে আপনার কি প্রায় 2 ঘন্টা লেগেছে? .... ট্রাফিক জ্যাম ছিল, কিন্তু আমি ব্যক্তিগতভাবে আপনার ভাগ্য কামনা করছি ☺️ স্টেডিয়ামে যাচ্ছেন?

ইন্না ঝিরকোভা 

পর্যালোচনা